Connect with us

বিনোদন

আবারো রিমান্ডে পরীমনি

ফাইল ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ দিন সকাল ৮টা ২৫ মিনিটে পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।  এ সময় তাকে রাখা হয় আদালতের হাজতখানায়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে নেওয়া হয় আদালতের কাঠগড়ায়।  কাঠগড়ায় উঠেই অঝোরে কাঁদতে থাকেন পরীমনি। বারবার তাকে হাত দিয়ে চোখের পানি মুছতে দেখা যায়।

এর আগে ১৬ আগস্ট সুষ্ঠু তদন্তের জন্য পরীমনিকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা।  অপরদিকে পরীমনির জামিন আবেদন করেন আইনজীবী।  শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত সোমবার আবার পরীমনির জামিন চেয়ে আদালতে আবেদন করা হয়।  এ জামিন আবেদনের ওপর শুনানির দিন ধার্য ছিল বুধবার। কিন্তু গতকাল শুনানি শুরুর আগে রাষ্ট্রপক্ষ থেকে আদালতকে জানানো হয়, পরীমনিকে আবারও পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছে সিআইডি। পরে আদালত আজ এ আবেদনের ওপর শুনানির দিন ধার্য করেন।

পরীমনিকে প্রথম দফায় চার দিন ও দ্বিতীয় দফায় দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মামলার তদন্ত সংস্থা সিআইডি। ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। মামলার বাদী র্যাব ১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান।

মামলায় অভিযোগ করা হয়, ৪ আগস্ট বাদীসহ র্যাব ১-এর সদস্যরা গুলশান-১ গোলচত্বরে অবস্থান করছিলেন।  বিকাল ৪টা ৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বনানীর একটি বাসায় পরীমনি তার সহযোগী আশরাফুল ইসলামের মাধ্যমে বিদেশি মদ সংগ্রহ করে মজুত করে রেখেছেন।  তারা বাসায় অবস্থান করছেন।  পরে বাসার পঞ্চম তলায় অভিযান চালানো হয়।  পরীমনির বাসা থেকে নারী র্যাব সদস্যের সহায়তায় তাকে আটক করা হয়। বাসার একটি কক্ষে কাঠের ফ্রেমের ভেতর থেকে বিদেশি মদ জব্দ করা হয়।

এর পর রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র্যাব।  প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে রাজকে বনানীর বাসা থেকে আটক করে রাত ১০টা ১৫ মিনিটের দিকে নিয়ে যান র্যাব সদস্যরা। রাজের বাসা থেকেও মাদক ও পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র্যাব। এ ঘটনায় রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুটি মামলা করে র্যাব।

মামলায় অভিযোগে বলা হয়, পরীমনির বাসা থেকে একটি সাদা জিপারে রাখা চার গ্রাম আইস বা ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। আরও জব্দ করা হয় এক ব্লট ভয়ঙ্কর এলএসডি মাদক। পরীমনির বাসা থেকে জব্দ বিদেশি মদসহ অন্যান্য মাদকের মোট দাম দেখানো হয়েছে ২ লাখ ৭ হাজার টাকা।

প্রসঙ্গত, ৪ আগস্ট বিকালে র্যাবের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন পরীমনি।  এ সময় র্যাবের পক্ষ থেকে পরীমনিকে তার বাসায় অভিযানের কথা জানানো হয়। কিন্তু তিনি লাইভে এসে মিথ্যা তথ্য ও অপপ্রচার চালানো শুরু করেন।

লাইভে পরীমনি বলেন, আমি ঘুমাইতেছিলাম। বাসার নিচে মেইনগেটে সব ভাঙচুর করে তারা ওপরে চলে আসছে। এখন বাসার গেট ভাঙচুরের চেষ্টা করছে। বারবার কলিংবেল বাজাচ্ছে। পুলিশসহ কেউ শুনছে না, আমি সবাইকে ফোন করলাম, কেউ আসছে না।

মরে গেলে আসবেন ভাই? তিনি আরও বলেন, আমার মনে হচ্ছে এরা ডাকাত। একেক জনের একেক রকমের চেহারা। এরা যদি ডাকাত হয় কী করবেন? আমি এটার ভয় করছিলাম। আমি আজ লাইভ কাটব না।এখানে থানা থেকে আসতে কতক্ষণ লাগে? মানুষ কি মরে যাবে? তারা নাকি কেউ জানে না, কোন থানা থেকে আসছে, সিআইডি না র্যাব কেউ কিছু বলতে পারছে না।

পরীমনি সবার উদ্দেশে আরও বলেন, আমি বুঝতেছি না আমি মরে গেলে আসবেন? আমি তো হার্টআট্যাক করব। ব্রেনস্ট্রোক করে মরে যাব। এটা একদম টর্চার। লাইভে থেকে আলোচিত এই চিত্রনায়িকা কারও একজনের সঙ্গে ফোনে কথা বলেন। তখন তাকে বলতে শোনা যায়, আমি মরে যাব। আর পৃথিবী দেখব না! আমি লাইভ কাটব না। আমি দেখিয়ে মরব। আমার সঙ্গে কেউ কিছু করে পার পাবে না। আর মেরে ফেললে তো কোনো কিছু করার নেই।

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
প্রযুক্তি5 months ago

দু’সপ্তাহের মধ্যে বাজারে আসছে আইফোন ১৩, বাড়ানো হয়েছে দাম

জাতীয়5 months ago

দেশে পৌঁছেছে চীনের আরও সাড়ে ৫৫ লাখ ডোজ টিকা

প্রযুক্তি5 months ago

কোভিড-১৯ টিকার নিবন্ধন করা যাবে ইমো’র মাধ্যমে

দেশজুড়ে5 months ago

মা-বাবাসহ ১৫ দিন এক বাসায় থাকবে জাপানি দুই শিশু

পরামর্শ5 months ago

সম্পর্ক ভাঙ্গার ক্ষেত্রে নির্ঝঞ্ঝাট দূরত্ব তৈরি করবেন যে ভাবে

জাতীয়5 months ago

১২ কেজি এলপিজির সিলিন্ডারের দাম বেড়ে ১০৩৩ টাকা

ক্রিকেট5 months ago

বোলিংয়ে টি-টোয়েন্টির সেরা হওয়ার হাতছানি

অর্থনীতি5 months ago

প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স, রিজার্ভ ৪৮ বিলিয়ন ডলারের মাইলফলক

ঢালিউড5 months ago

মাদক মামলায় অবশেষে পরীমণির জামিন

জাতীয়5 months ago

পাসপোর্ট দালালদের এজেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হবে

আন্তর্জাতিক5 months ago

কাবুল পরিস্থিতি: মাঝ আকাশে বিমান থেকে পড়ছে মানুষ (ভিডিও)

আন্তর্জাতিক5 months ago

বিমানে উঠতে কাবুল বিমানবন্দরে হুড়োহুড়িতে নিহত ৫

দেশজুড়ে6 months ago

পরীমনির সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ডিবি কর্মকর্তা সাকলায়েন

ঢালিউড6 months ago

পরীমনির বাসায় র‌্যাবের অভিযান, লাইভ দেখুন

বলিউড6 months ago

নাক কেটে রক্তাক্ত ভিডিও শেয়ার করলেন সারা আলী খান (ভিডিও)

আন্তর্জাতিক6 months ago

বিনা দোষে ১৪টি চড় মারলেন তরুণী! (ভিডিও)

ভিডিও1 year ago

রোজকার ত্বকের পরিচর্যায় সানস্ক্রিনে কেন গুরুত্বপূর্ণ

প্রযুক্তি1 year ago

স্টাইলের সাথে ফিটনেস প্রতিশ্রুতি নিয়ে ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’

বিনোদন1 year ago

২.৪২ কোটি টাকার মার্সিডিজ পুড়িয়ে দিলেন রুশ ইউটিউবার

বিনোদন1 year ago

করোনা’ কবিতা লিখে ঝড় তুলেছেন নচিকেতা (ভিডিও)

Facebook

Advertisement

সর্বাধিক পঠিত

© ওয়ালেট ২০১৯
ঠিকানা: হাউজ ১২১৯, রোড ১০, এভিনিউ ১০. মিরপুর ডিওএইচএস ঢাকা - ১২১৬।
ফোন : ৫৮০৭১০২৬, +৮৮০১৬১১১১৫৬৭৮ ইমেইল: walletnewsbd@gmail.com